Header Ads

পাগলা কুত্তা না কামরাইলে কেউ রিলেশন করতে যায় না

আমি রিলেশন এ নাই একান্তই আমার ব্যাপার কিন্তু ভাই রে ভাই, পাবলিক এতো হারামি কেন বুজলাম না বেস্ট ফ্রেন্ড থেকে শুরু করে পরিবার কেউই বিশ্বাস করে না আমি যে সিঙ্গেল। তাইলে অপরিচিত মানুষ কেন বিশ্বাস করবে? আইডি তে কিছু শেয়ার করা যায় না মন খারাপ থাকলে বিএফ বকা দিছে? খুশি হইলে বিএফ এর সাথে ঘুরতে গেছি, রোমান্টিক কিছু শেয়ার করলে দুলাভাই অনেক রোমান্টিক, সেড পোস্ট করলে ছেকা খাইছে আরো কত কিছু যাই হোক কথা সেটা না বাধ্য হয়েই রিলেশন করতে হইলো । খোদার কসম বিশ্বাস করেন ১দিন ও হয় নাই মাথা খারাপ করে ফেলছে আমার ক্রাশ এন্ড কনফেশন ।

মানে কেমনে সম্ভব? ২৪ঘন্টা ও তো পার করতে দিবি নাকি? এইটা করতে পারবা না,ওইটা করা যাবে না, কোনো কিছু পোস্ট করার আগে আমাকে দেখাইবা,পাসওয়ার্ড দেও,আমার পছন্দের ডিপি টাও কিনা এখনই চেইঞ্জ করো । আমি যেটা দিতে বলবো ওইটাই ডিপি দিবা । স্টোরিতে কোনো কিছু লিখা যাবে না, কোনো ছবি দিবা না,আমি যা বলবো তাই করবা । এই তোমার পাসওয়ার্ড দিবা কিনা বলো এখনই দেও। ওই ম্যাসেন্জার ইউস করা লাগবো না, আমাকে না জানিয়ে কোনো কিছু করতে পারবা না । আব্বা, আম্মা সাথে বসে আছে আমি তাদের সামনেই কথা বলতে হবে । মেসেজ এর রিপ্লাই করার জন্য ও তো কয়েক সেকেন্ড সময় লাগে? ওই কার সাথে এত বিজি হেন তেন আরো আছে মনে করতে পারতাছি না ।
উফ!!! মানে আমার নিজের কোনো স্বাধীনতা, ইচ্ছা থাকবে না? ডে তে আমি আমার মনের ইচ্ছা শেয়ার করবো ওইটাও নাকি তাকে আগে দেখাতে হবে । অনুমতি নিয়ে তারপর শেয়ার করতে হবে বলি পাগলা কুত্তায় কামরায় তো আমারে? দিছি ব্রেকআপ কইরা হুদাই পাগল হওয়ার ইচ্ছা নাই এতো পেরা কে নেয় ভাই??আলহামদুলিল্লাহ ভালো আছি, ভালো থাকতে চাই সবসময় তাই দোয়া করবেন ।

No comments

Powered by Blogger.